ঢাকা, বৃহস্পতিবার, জুন ২৭ ২০১৯,


শিরোনাম
যতদিন বেঁচে থাকি আপনাদের সেবা করে যাবো: ডা.এম,এ তাহের     বঙ্গবন্ধু পরিষদ জাপান শাখার কমিটি অনুমোদিত     কচুয়ায় শিলাস্থান একতা সমাজ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরন     বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ:চাঁদপুর জেলা কমিটি গঠন-সভাপতি আরফাদ আহমেদ হিমেল,সম্পাদক এস,এম, সারোয়ার     কচুয়ায় বিশিষ্ট সমাজ সেবক মরহুম শামছুল হক প্রধানের মাগফিরাতের জন্য দোয়া কামনা     দারোগার প্রতি অভিমান, দারোগার প্রতি ভালোবাসার টান     নতুন আশার উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী মো: নুরুল ইসলাম মাষ্টার কে সাংবাদিক দের পক্ষ থেকে অভিনন্দন     নতুন আশার উপদেষ্টা সম্পাদক নির্বাচিত মোহাম্মদ নুরুল ইসলাম মাষ্টার     পহেলা বৈশাখের ইতিহাস :জুয়েল তরফদার     বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ কেন্দ্রীয় কমিটি গঠন    

বিশিষ্ট সমাজ সেবক জুলফিকার আলী জুয়েল তরফদারকে ফুলেল শুভেচ্ছা।

জামালপুর প্রতিনিধি | ০৬:৩৫ মিঃ, জানুয়ারি ৩, ২০১৮




বিশিষ্ট সমাজ সেবক,রাজনীতিবিদ  বঙ্গবন্ধু  পেশাজীবি পরিষদ জাপান এর সাধারন সম্পাদক জুলফিকার আলী জুয়েল তরফদারকে  ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ত্রি- মাত্রিক সংঘ।

গত ৩ জানুয়ারি  জামালপুরে জুয়েল ম্যানশনে ফুলেল শুভেচ্ছাও অভিনন্দন জানান সংগঠনের আহব্বায়ক মো: সাজ্জাদ রফিক, যুগ্ন- আহ্বায়ক মো: রাকিব - আল রশিদ, কোষাধ্যক্ষ    পলাশ চন্দ  দেশ।

এসময় জুলফিকার আলী জুয়েল তরফদা  বলেন-  ত্রি- মাত্রিক সংঘ, একটি সামাজিক সংগঠন। এই সংগঠনের  মাধ্যেমে সমাজ দেশ ও জাতির সেবা করতে হবে।  তরুনরা এখন মাদকের দিকে ঝুঁকে  পড়ছে।  তাঁদের কে মাদক সেবক থেকে ফিরাতে হবে। 

বিশেষ করে সামাজিক সচেতনা মূলক সভা ও সমাবেশ  করতে হবে।  তখন সর্ব সাধারন মানুষ ভালো মন্দ বুঝছে ।  অনৈতিক কার্যকালাপের বিরুদ্ধে  সব  সময়  এই সংগঠন  স্বোচ্চার ভূমিকা পালন করবে। যে খানে  অসামাজি কাজ হবে সেখানেই প্রতিবাদ করতে হবে।

জুলফিকার আলী জুলেয়েল তরফদার আলো বলেন- বাল্য বিয়ে  এই সমাজ থেকে চিড়তরে  বন্ধ  করতে হবে। মেয়েরা সমাজাের বোঝা নয়।  মেয়েরা মা জাতি তাঁদের স- সম্মানে সমাজে প্রতিষ্টিত  করা সবার দায়িত্ব।





Designed & Developed by TechSolutions BD