ঢাকা, বৃহস্পতিবার, জুন ২৭ ২০১৯,


শিরোনাম
যতদিন বেঁচে থাকি আপনাদের সেবা করে যাবো: ডা.এম,এ তাহের     বঙ্গবন্ধু পরিষদ জাপান শাখার কমিটি অনুমোদিত     কচুয়ায় শিলাস্থান একতা সমাজ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরন     বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ:চাঁদপুর জেলা কমিটি গঠন-সভাপতি আরফাদ আহমেদ হিমেল,সম্পাদক এস,এম, সারোয়ার     কচুয়ায় বিশিষ্ট সমাজ সেবক মরহুম শামছুল হক প্রধানের মাগফিরাতের জন্য দোয়া কামনা     দারোগার প্রতি অভিমান, দারোগার প্রতি ভালোবাসার টান     নতুন আশার উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী মো: নুরুল ইসলাম মাষ্টার কে সাংবাদিক দের পক্ষ থেকে অভিনন্দন     নতুন আশার উপদেষ্টা সম্পাদক নির্বাচিত মোহাম্মদ নুরুল ইসলাম মাষ্টার     পহেলা বৈশাখের ইতিহাস :জুয়েল তরফদার     বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ কেন্দ্রীয় কমিটি গঠন    

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির নেতা শহীদ এর অন্যরকম প্রচার

স্টাফ রিপোর্টার | ১২:০২ মিঃ, ফেব্রুয়ারি ২৩, ২০১৮



  দুদকের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট্র  মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গত ৮ ফেব্রুয়ারি ঢাকার একটি আদালত ৫ বছর কারান্ডও অর্থ জরিমানা প্রদান করেন।বিএনপি চেয়ারপার্সন ও তারেক রহমান এর বিরুদ্ধে  রায় ঘোষনা হওয়ার সাথে সাথে মালয়েশিয়া শাখা বিএনপির সভাপতি মো: শহীদ উল্যাহ শহীদ তাৎক্ষনিক রায়কে প্রত্যাক্ষান  করে নেত্রীর মুক্তির দাবিতে প্রতিবাদ সভা করেন। 

প্রতিবাদ সভা শেষে বিভিন্ন কর্মসূচি  ঘোষনা দেন তিনি। উল্লেখ যোগ্য কর্মসূচির  মধ্যে ছিলো, প্রতিবাদ সভা, মানববন্ধন, গণঅনশন ও গণস্বাক্ষর।

এদিকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে  কারাগারে  নেওয়ার পর, তাঁর মুক্তির দাবিতে বিভিন্ন আসন থেকে  সম্ভব্য নতুন প্রার্থীরা নিজেকে ডাক ঢোল বাঁচিয়ে প্রচার করতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াও তারেক রহমান  জন্য পোষ্টার করেন।

 বিভিন্ন নেতাদের লাগানো  ঐ পোষ্টারে দেখা যায় বেগম খালেদা জিয়া ও তারেক রহমানন এর ছবি থেকে নিজের ছবি অনেক বড় ।  

খালেদা জিয়ার মুক্তি ও  তারেক রহমান এর বিরুদ্ধে  দায়ের কৃত সকল ষড়যন্ত্র মূলক মামলা প্রত্যাহার করতে মালয়েশিয়া শাখা বিএনপির সভাপতি মো: শহীদ উল্যাহ শহীদ এর পোষ্টার ছিলো একটু অন্য রকম। 

ঢাকা,চট্রগ্রাম, কুমিল্লা, ফেনী সহ বিভিন্ন শহরে লাগালো পোষ্টারে  দেখা যায়  বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এর ছবি ছিলো অন্য সকল পোষ্টারেচে বড় আকারে । 

লাগানো  পোষ্টার  গুলোতে নেই বিএনপি নেতা শহীদ এর ছবি।  মুক্তির  দাবিতে পোষ্টার গুলোতে ছিলো  শহীদ এর   নাম ও পদবী।

 সাধারণ পথ চারী  ও বিএনপি কর্মীরা  মনে করেন শহীদ আসল নেতা। নিজের ছবি প্রচার না করে দেশ মাতার মুক্তির  দাবীতে  এই পোষ্টার  স্মৃতি হয়ে থাকবে।





Designed & Developed by TechSolutions BD