ঢাকা, শুক্রবার, আগস্ট ২৩ ২০১৯,


শিরোনাম
যতদিন বেঁচে থাকি আপনাদের সেবা করে যাবো: ডা.এম,এ তাহের     বঙ্গবন্ধু পরিষদ জাপান শাখার কমিটি অনুমোদিত     কচুয়ায় শিলাস্থান একতা সমাজ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরন     বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ:চাঁদপুর জেলা কমিটি গঠন-সভাপতি আরফাদ আহমেদ হিমেল,সম্পাদক এস,এম, সারোয়ার     কচুয়ায় বিশিষ্ট সমাজ সেবক মরহুম শামছুল হক প্রধানের মাগফিরাতের জন্য দোয়া কামনা     দারোগার প্রতি অভিমান, দারোগার প্রতি ভালোবাসার টান     নতুন আশার উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী মো: নুরুল ইসলাম মাষ্টার কে সাংবাদিক দের পক্ষ থেকে অভিনন্দন     নতুন আশার উপদেষ্টা সম্পাদক নির্বাচিত মোহাম্মদ নুরুল ইসলাম মাষ্টার     পহেলা বৈশাখের ইতিহাস :জুয়েল তরফদার     বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ কেন্দ্রীয় কমিটি গঠন    

বিশ্ববিদ্যালয় পড়ুয়া বোনকে উক্তক্ত্য করার প্রতিবাদে ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা।

নিজস্ব প্রতিনিধি। | ০৪:৩৬ মিঃ, জানুয়ারি ২৪, ২০১৯



  বিশ্ববিদ্যালয় পড়ুয়া বোনকে উক্ত্যক্ত করার প্রতিবাদে রাজধানীর টিকাটুলিতে ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা। এই ঘটনায়  ওয়ারী থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজহার থেকে জানা যায়। সালমা বেগম( ৪৪)  স্বামী সামছুল করিম বাসা হাটখোলা মামুন প্লাজা - ৮ ডি টিকাটুলি ওয়ারী ঢাকা- এর নটরডেম বিশ্ববিদ্যালয়ে বিবিএ তে পড়ুয়া কন্যা মাইসা মাসুদা বিনতে করিম (১৯) কে এই ঠিকানার পাশের ফ্লাটের ইয়াবা সম্ম্রাট সন্ত্রাসী  মো: মোস্তাফিজু রহমান জুয়েল  (৩৮)  মশিউর রহমান রহমান (৩৫)  সুমন (৪০) মিলে বিশ্ববিদ্যালয়ে যাওয়া আসার পথে বিভিন্ন সময়  উক্ত্যক্ত ও অসামাজিক প্রস্তাব দিয়ে আসছে। 

  মাইসা মাসুদা বিনতে করিম নিরুপায় হয়ে আপন বড় ভাই রুহুল করিম (শুভ) ও তার মাকে বিষয়টি জানান।

শুভ তাদের কে ঢেকে বিষটি বুঝাতে চাইলে কথা কাটার এক পর্যায় তারা ক্ষিপ্ত হয়ে পুরো পরিবারকে কি ভাবে ফ্লাটে বাসবাস করে দেখে নিবে বলে হুমকি দেয়।

পরে গত  ১৬ জানুয়ারী রুহুল করিম (শুভ) তার  বন্ধুদের সাথে  জয়কালী মন্দির পাশে একটি হোটেলে থেকে রাতে চা -খাওয়া শেষে বাসায়  ফেরার পথে উৎপেতে থাকা সন্ত্রাসী মোস্তাফিজুর রহমান জুয়েলের নেতৃত্বে ১০/১২ সন্ত্রাসী হত্যার উদ্দ্যেশে শুভর  উপর বর্বর  হামলা চালায়।  
সন্ত্রাসী হামলায় শুভর  হাত, পা ভেঙ্গে যায়। 
শুভকে বাচাঁতে হাসপাতালে তার মা।

 শুভর বোন মাইসা মাসুদা বিনতে করমিকে তার খালা   আশ্রয় দেওয়ার কারনে  খালা চৌধুরী দেলোয়ার ও তার পুত্র তানভীর চৌধুরী  মেয়ে প্রবাসে থাকা  চৌধুরী মাসুদা জাহিন সানিয়া কে  প্রাণ নাশের হুমকি দিচ্ছে। জীবনের নিরাপত্তা চেয়ে গুলশান থানায় একটি  জিডি করা হয়েছে।





Designed & Developed by TechSolutions BD