ঢাকা, মঙ্গলবার, জুলাই ১৬ ২০১৯,


শিরোনাম
যতদিন বেঁচে থাকি আপনাদের সেবা করে যাবো: ডা.এম,এ তাহের     বঙ্গবন্ধু পরিষদ জাপান শাখার কমিটি অনুমোদিত     কচুয়ায় শিলাস্থান একতা সমাজ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরন     বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ:চাঁদপুর জেলা কমিটি গঠন-সভাপতি আরফাদ আহমেদ হিমেল,সম্পাদক এস,এম, সারোয়ার     কচুয়ায় বিশিষ্ট সমাজ সেবক মরহুম শামছুল হক প্রধানের মাগফিরাতের জন্য দোয়া কামনা     দারোগার প্রতি অভিমান, দারোগার প্রতি ভালোবাসার টান     নতুন আশার উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী মো: নুরুল ইসলাম মাষ্টার কে সাংবাদিক দের পক্ষ থেকে অভিনন্দন     নতুন আশার উপদেষ্টা সম্পাদক নির্বাচিত মোহাম্মদ নুরুল ইসলাম মাষ্টার     পহেলা বৈশাখের ইতিহাস :জুয়েল তরফদার     বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ কেন্দ্রীয় কমিটি গঠন    

কচুয়ার কৃতিসন্তান সময়ের আলোচিত লেখিকা রেহানা সুলতানার নতুন বই অমিয় ধারা পাওয়া যাচ্ছে সর্বত্র

মো: আকাশ মিয়াজী | ১০:৫৪ মিঃ, ফেব্রুয়ারি ১৩, ২০১৯



সময়ের আলোচিত জনপ্রিয় লেখক ও কবি রেহানা সুলতানা'র নতুন বই "অমিয় ধারা" পাওয়া যাচ্ছে সর্বত্র।  বহুপ্রতিভার অধিকারী, হাস্যজ্জল উদার মনের অধিকারী জনপ্রিয় কবি ও লেখক রেহানা সুলতানা ২৮ ডিসেম্বর ১৯৭৪ সালে জন্ম গ্রহন করেন।

পিতার ডাক্তারি পেশার চাকুরির সুবাধে 
শৈশব থেকে  তারুণ্য  কেটেছে সবুজ টিলাঘেরা সিলেট মেডিকেলের সরকারি ভবনে। 

সিলেটের সজীব পরিবেশ পাকাপাকি বন্দি করে নিয়েছে মনে, গল্প কবিতা লেখার মাধ্যমে তা প্রতিফলিত হয়। শিক্ষাজীবনে উচ্চ শিক্ষা অর্জনে কিছু সময় ঢাকা থাকতে হয়েছে তার।
পদার্থবিদ্যায় স্নাতক ডিগ্রি অর্জন করে পরিবারের সাথে পাড়িজমান যুক্তরাষ্ট্রে।

পেশা হিসেবে বেছে নিয়েছেন এয়ারলাইন্স ইন্ডাস্ট্রিকে 
সে সুবাধে বিস্তর ঘোরাঘুরি করছেন বহুদেশে।

চকচকে আধুনিক  শহরের দ্বীপদামি রেস্তোরাঁর চাইতে নানান দেশীয় সংস্কৃতি তাঁকে টানে বেশি।

সোস্যাল মিডিয়াতে  "খেরোখাতা" নামক একটি সাহিত্য  গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন তিনি। যার সদস্য লেখক ও কবি সদস্য প্রায় ১৬ হাজারের অধিক।

 বিভিন্ন সময় জাতীয় দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক ও সাহিত্য সংকলনে তাঁর লিখা গল্প কবিতা প্রকাশ হয়ে আসছে। প্রকাশিত গল্প কতিতায় জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ায় পাঠকের বিশেষ অনুরোধে  এবারে বই মেলাই
"অমিয় ধারা" নামে বই প্রকাশ হয়েছে। 
১১০/ ১১১ ও ১২ ১৩ ষ্টল সহ সর্বত্র পাওয়া যাচ্ছে।





Designed & Developed by TechSolutions BD