যতদিন বেঁচে থাকি আপনাদের সেবা করে যাবো: ডা.এম,এ তাহের

মো: আকাশ মিয়াজী | ০৪:১৯ মিঃ, মে ১৯, ২০১৯



কচুয়া উপজেলা ৫ নং পশ্চিম সহয়দেবপুর ইউনিয়নের তারাবাড়ীয়া গ্রামে  "মানব কল্যাণ ফাউন্ডেশন" এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত। 

 গত শুক্রবার সকালে তারাবাড়ীয়া পাটওয়ারী বাড়ী জামে মসজিদ মাঠে পুলিস সদস্য আরফান উদ্দিনের  পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজর সহকারি সার্জন  অত্র এলাকার কৃতিসন্তান ডা. এম,এ তাহের, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নন্দনপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জমির হোসেন পাটওয়ারী , প্রাইমারী স্কলেন সহকারি শিক্ষক মো: জসিম উদ্দিন,নন্দনপুর হাইস্কুলের সহকারি শিক্ষক  মনির পাটওয়ারী, শরিফ হোসেন, সাইফুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি ডা,এম,এ তাহের বলেন- গত বছর সেপ্টেম্বর মাসে "মানব কল্যাণ ফাউন্ডেশন" আপনার সার্বিক সহযোগিতায় অসহায় মানুষের কল্যাণে যাত্রা শুরু করে।
 সংগঠনের সদস্যদের সার্বিক সহযোগিতায় অল্প সময়ে  এলাকার অনেক অসহায় অবেহেলিত  মানুষের পাশে দাড়াতে পেরেছি। আগামীতে এই সংগঠন অনেক বড় হবে।

প্রধান অতিথি ডা. এম, এ তাহের আরো বলেন- আমি আপনাদের সন্তান, জীবন যতদিন বেঁচে থাকি আপনাদের সেবা করে যাবো ইনশাল্লাহ।
মাহে রমজান মাস আত্ম-শুদ্ধির মাস, এই মাস অন্য মাস থেকে আলাদা।  মহান রাব্বুল আলামিন এই মাসে পবিত্র কোর আনশরীফ নাজিল করেছেন।আপনারা যারা কোরআন শরীফ পড়তে পারেন, বেশি বেশি করে কোরআন শরীফ তেলোয়াত করবেন।

এলকার অসহায় মানুষের যেন রোজা রাখতে কষ্ট না হয় তার জন্য আমাদের এই উদ্যোগে।  বিশেষ করে যারা শ্রম ও টাকা পয়সা দিয়ে সহযোগিতা করেছে তাঁদের জন্য দোয়া করবেন। 

আলোচনা সভা শেষে  তারাবাড়ীয়া, আলীয়ারা, কাদিরখিল, নন্দনপুর, মালচো ও সেঙ্গুয়া গ্রামের ১শ টি  অসহায় ও গরীব দু:খী পরিবারের  মাঝে, ১ কেজি খেঁজুর, ১ কেজি ছোলা, ১ কেজি মুঁড়ি, ১কেজি তৈল, করে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এদিকে এই সংগঠনের পক্ষ থেকে মাত্র ৮ মাসে  কয়েকটি অসহায় পরিবারের মাঝে  চিকিৎসা বাবদ প্রায় ১লক্ষ টাকা ও বিতরন করা হয়।।